মেনু নির্বাচন করুন
খবর

শুদ্ধ ভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতযোগিতা-২০১৮ : জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় প্রতিযোগীদের সংবর্ধনা

শুদ্ধ ভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতযোগিতা-২০১৮ : জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় প্রতিযোগীদের সংবর্ধনা

http://www.subarnabarta.com/%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%9a%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%a8/

জাতীয় পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় নোয়াখালী জেলায় প্রাথমিক পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে সুবর্ণচর উপজেলা। এরা হলেন চরবাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল। এছাড়াও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে তৃতীয় স্থান অধিকার করেছে সুবর্ণচর উপজেলা।

এই উপলক্ষ্যে সুবর্ণচর উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: আবু ওয়াদুদ এর সভাপতিত্বে প্রতিযোগীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির পদে ছিলেন সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব এ. এইচ. এম. খায়রুল আনম চৌধুরী।

সভাপতি তার বক্তব্যে বলেন আমরা অত্যন্ত আনন্দিত এই অর্জনে। পাশাপাশি ভবিষ্যতে যে কোন প্রতিযোগিতায় সকলের অংশগ্রহন নিশ্চিত করা সহ আরও ভালো অর্জনের আশা ব্যক্ত করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সহকারি শিক্ষা অফিসার, একাডেমিক সুপারভাইজর, বিশিষ্ট রাজনীতিবিদ আমিনুল ইসলাম রাজীব সহ অন্যান্যরা।

ফেব্রুয়ারী মাস থেকে মাঠ পর্যায়ে শুরু হয় এ প্রতিযোগিতা। প্রথম ধাপে ইউনিয়ন পর্যায়ে প্রতিযোগীতা সম্পন্ন হয়। দ্বিতীয় ধাপে প্রত্যেক ইউনিয়ন থেকে যারা প্রথম স্থান অধিকার করেছে তাদের কে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে হয়। উপজেলা থেকে যারা প্রথম স্থান অধিকার করেছে তারা জেলা পর্যায়ে জেলার সকল উপজেলা থেকে আগত প্রথম স্থান অধিকারিদের সাথে প্রতিযোগিতায় অংশগ্রহন করে। এর পরের ধাপে যারা জেলা পর্যায়ে চ্যাম্পয়ন হয়েছে তারা বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। পরবর্তীতে কেন্দ্রীয় ভাবে প্রতিযোগিতা সম্পন্ন হবে।

ছবি


ফাইল


প্রকাশনের তারিখ

২০১৮-০৩-০১

আর্কাইভ তারিখ

২০১৯-০১-১৬


Share with :
Facebook Twitter